রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৫:২৬ অপরাহ্ন

লালমাইয়ে বাস-ট্রাক মুখোমুখি সং’ঘর্ষে নি’হত ২-লালমাই বার্তা
প্রকাশিতঃ বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ / ৩০১ বার দেখা

-প্রদিপ মজুমদার (লালমাই)

কুমিলার লালমাই উপজেলায় নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উপকূল বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ময়দাবাহী ট্রাকের মুখোমুখি সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নি’হত হয়েছে এবং ছোট একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই মৃ’ত্যু বরণ করেন। এ সময় প্রায় ১৫ জন আহত হয়।

গতকাল
মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার পেরুল উত্তর ইউপির হরিশ্চর চৌরাস্তার নিশ্চন্তপুর নামক স্থানে এই দুঘর্টনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়াকালে হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনের ডান চাকা ব্লাষ্ট হয়ে বিপরীত দিক থেকে আসা উপকূল বাসটিতে ধা’ক্কা মারলে সাথে সাথেই বাসটি নি’য়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মাঠে পড়ে যায়। বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দিলে বাসটি উল্টে হেলপারের শরীরের উপরে পড়ে ঘটনাস্থলেই তিনি নি’হত হয়।

লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে কোন ম’রদেহ দেখতে পাইনি বা আহতদের কাউকেই দেখতে পাইনি। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি যে, আহতদের লাকসামসহ বিভিন্ন হাসপাতাল নেয়া হয়েছে।

শেয়ার করুন
এই সাইটের কোন লেখা, অডিও ও ভিডিও বিনা অনুমতিতে প্রকাশ করা বেআইনী ।
Design & Developed BY লালমাই আইটি