মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৯:৪৩ পূর্বাহ্ন

লালমাইয়ে জাতীয় যুব দিবস পালন।
প্রকাশিতঃ শুক্রবার ১ নভেম্বর, ২০১৯ / ৬২ বার দেখা

-মাসুদ রানা(নিজস্ব প্রতিনিধি)
আজ ১ লা নভেম্বর শুক্রবার কুমিল্লা জেলার লালমাই উপজেলায় জাতীয় যুব দিবস ২০১৯ উদযাপন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটি লালমাই উপজেলার নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক বিকম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ‘আবদুল হামিদ বিএ, সাধারন সম্পাদক কে এম সিংহ রতন, সাংগঠনিক সম্পাদক আয়াতুল্যাহ ও বিভিন্ন এনজিও প্রতিনিধি, সফল সংগঠক আবু তাহের রনি, সঞ্চালনায় করেন লালমাই প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মাসুদ রানা।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অনেক যুবক যুবতীদের উদ্দেশ্য অনুষ্ঠানের প্রধান অতিথি আবদুল মালেক বলেন, আপনারা সামাজিক সংগঠন গঠন করেন, আর্থকর্মী হয়ে উঠুন, জীবনকে নিয়ে ভাবুন, সময় আপনার জন্য বসে থাকবে না। আজকের সফল সংগঠক আবু তাহের রনিকে দেখেন তার সম্পর্কে জানুন আমি আপনাদের পাশে আছি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আজকের যুবকদের কে এগিয়ে আসতে হবে। সভাপতির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার বলেন, সকল যুবককে মাদকের বিরুদ্ধে থাকতে হবে, আর্থকর্মী হওয়ার জন্য সকলকে উৎসাহ ও উপজেলা প্রশাসন সব সময় পাশে থাকবে বলে জানান।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম বক্তৃতায় বলেন, লালমাই উপজেলায় ২য় বারের মতো যুব দিবস পালিত হচ্ছে ইতিমধ্যে আমরা বিভিন্ন ইউনিয়নে গবাদি পশু পালন ও মৎস্য চাষ সহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দিয়েছি এবং প্রশিক্ষণ চলমান। সর্বশেষ যুবঋণ এর চেক বিতরন করা হয়।

শেয়ার করুন
এই সাইটের কোন লেখা, অডিও ও ভিডিও বিনা অনুমতিতে প্রকাশ করা বেআইনী ।
Design & Developed BY লালমাই আইটি