রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

বাকই উত্তরের হাতীলোটায় ভাই ভাই তরুন সংঘের পথ চলা শুরু!
প্রকাশিতঃ শুক্রবার ৩০ আগস্ট, ২০১৯ / ৯৪ বার দেখা

-ইউনিভার্সাল কামাল(নিজস্ব প্রতিনিধি)

-গতকাল ৩০ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় বাকই উত্তর ইউনিয়নের হাতীলোটায় ভাই ভাই তরুন সংঘ নামে একটি সামাজিক সংগঠনের পথ চলা শুরু হয়।

পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াতের মাধ্যমে আল আরাফাহ ইসলামী ব্যাংক এর কর্মকর্তা ওলিউল্লার সভাপতিত্বে এম এইচ মিলনের সঞ্চালনায় ৪ নং ওয়ার্ডের মেম্বার খোকন স্বাগত বক্তব্য রাখেন,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহ পরান সওদাগর, বাকই উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি শরীফ উল্লা নয়ন, হাতীলোটা দাখিল মাদ্রাসার শিক্ষক এবং গ্রামের সর্দার বাকই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুস সাত্তার।
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মরহুম ডাঃ আবদুল মবিন এর ছোট ছেলে কামাল হোসেন (ইউনিভার্সেল কামাল) তিনি সংগঠনের সদস্যদের উদ্দেশ্য বলেন, নীতি নৈতিকতা, সততা এবং শিক্ষা, একতার মাধ্যমে ভাই ভাই তরুন সংঘ কে এগিয়ে নিতে হবে। লেখা পড়ায় মনোযোগী হতে হবে, যারা বেকার আছে তাদের কারিগরি প্রশিক্ষণ নিয়ে কর্মজীবন শুরু করতে হবে। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ছাত্রলীগ সভাপতি শাহ পরান, যুবলীগ সভাপতি শরীফ উল্লা নয়ন, মেম্বার খোকন, আওয়ামিলীগের যুগ্ন আহবায়ক সাত্তার, সমাজসেবক বেলায়েত হোসেন সহ গ্রামের মুরুব্বীদের প্রতি কৃতজ্ঞতা জানান প্রধান অতিথি। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এম এইচ মিলন কে সভাপতি করে সংগঠনের কমিটি ঘোষণা করেন ওলিউল্লা, মোনাজাত শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন
এই সাইটের কোন লেখা, অডিও ও ভিডিও বিনা অনুমতিতে প্রকাশ করা বেআইনী ।
Design & Developed BY লালমাই আইটি