Header Border

ঢাকা, শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং | ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে
শিরোনামঃ
সদর দক্ষিনে ৫,৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার! সদর দক্ষিনে ৯৯৯’এ কল দেয়ায় তিশা প্লাস বাস যাত্রীকে রড দিয়ে পিটুনি! কলমিয়ায় গীতা পাঠশালার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ইটালীর ব্রেসিয়ায় শহরে জাতীয় শোক দিবস পালন। মনের সুখই আসল সুখ বা অপরকে সুখী করানোই প্রকৃত সুখ-তোফা লালমাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন। কুমিল্লার জাল নোটের গডফাদার আলমগির আটক জয়নগর জনকল্যাণ পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ক্যাম্পেইন ও ফ্রী ব্লাড গ্রুপিং! কাঁকসারে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত লাশ উদ্ধার! সিএনজি ভাড়া নৈরাজ্যের শিকার যাত্রীরা,পদুয়ারবাজার-লালমাই-লাকসাম অনিয়ম বেশি।
          null 

দর্শকদের সুবিধার জন্য বিপিএলের সময়সূচি পরিবর্তন।

                                     
           

বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) দেশের সবচেয়ে বড় ঘরোয়া আসর তো বটেই বিশ্বের দ্বিতীয় সেরা ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টও বলা হয়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরেই বিপিএলের স্থান। 
দেশি-বিদেশি তারকা ক্রিকেটারের উপস্থিতিতে প্রায় আইপিএলের সমান থাকতে পারলেও দর্শক উপস্থিতিতে অনেকটাই পিছিয়ে আছে টি-টোয়েন্টির এই আসরটি।  প্রতি বছরই বিপিএলের যাত্রা শুরু হয় নতুন আশা নিয়ে। তবে বেশিরভাগ সময়ই হতাশ হতে হয়েছে সমর্থকদের। প্রযুক্তির সীমাবদ্ধতা কিংবা লো স্কোরিং উইকেটের জন্য দর্শক সমাগম কম হওয়াটা প্রতিবারের নিয়মিত ঘটনা। এক্ষেত্রে ঢাকার খেলা গুলোতে দর্শক খরা বেশি চোখে পড়ে। 

বিপিএল, ঢাকা, রাজশাহী, BPL, Dhaka, Rajshahi, Rtvonline.com

সংবাদ সম্মেলনে এ নিয়ে কথা বলতে হয়েছে ক্রিকেটারদেরও বুধবারের ম্যাচ শেষেও এ নিয়ে কথা বলেছেন চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহিম। তার মতে মোবাইল ফোন কিংবা টিভি চ্যানেলে খেলা দেখার সহজলভ্যতার জন্যই মাঠে আসার প্রতি দর্শকদের ‘অনীহা’। তবে পর্যাপ্ত দর্শক না হবার পেছনে আরও একটি উল্লেখযোগ্য কারণ হিসেবে দেখা হয় খেলার সূচীকে। টুর্নামেন্ট সংশ্লিষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, প্রতিদিন দুটি ম্যাচের এই টুর্নামেন্টে প্রথম ম্যাচটি আয়োজিত হয়ে আসছে দুপুর ১২টা ৩০ মিনিটে। এই ভরদুপুরে অফিস কিংবা শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম থাকায় দর্শক অনুপস্থিতি বেশি হয় বলে ধারণা করা হয়। তাই দর্শকদের মাঠে টানতে সূচীতে সময়ের পরিবর্তন করেছে বিপিএলের গভর্নর কাউন্সিল। আপাতত ঢাকায় পরবর্তী ম্যাচ গুলো সময় পিছিয়ে দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার কোনও খেলা নেই সূচীতে। আগামীকাল শুক্রবার প্রথম ম্যাচটি আগের সূচি অনুযায়ী শুরু হবে দুপুর ২টায়। অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচটি সন্ধ্যা শুরু হবে সাড়ে ৭টায়।এছাড়া ঢাকার পরবর্তী দুদিন মানে শনিবার ও রোববারের প্রথম ম্যাচটি শুরু হবে দেড়টা থেকে। আর দ্বিতীয় ম্যাচটি শুরু হবে ৬টা ৩০ মিনিট থেকে।মাঝে একদিনের বিরতি দিয়ে ১৫ তারিখ অর্থাৎ মঙ্গলবার থেকে শুরু হবে বিপিএলের সিলেট পর্ব।এক নজরে দেখে নেবো আগামী তিন দিনের সূচি

তারিখপ্রকৃত সময়পরিবর্তিত সময়ম্যাচ
১১ জানুয়ারি শুক্রবারদুপুর ২টাঢাকা বনাম রংপুর
১১ জানুয়ারি শুক্রবারসন্ধ্যা সাড়ে ৭টাকুমিল্লা বনাম রাজশাহী
১২ জানুয়ারি শনিবারদুপুর সাড়ে ১২টাদুপুর দেড়টাচিটাগং বনাম খুলনা
১২ জানুয়ারি শনিবারসন্ধ্যা ৭টাসন্ধ্যা সাড়ে ছয়টাঢাকা বনাম সিলেট
১৩ জানুয়ারি রোববারদুপুর ২টাদুপুর দেড়টারংপুর বনাম রাজশাহী
১৩ জানুয়ারি রোববারসন্ধ্যা ৭টা

আপনার মতামত লিখুন :

আরও খবর

সম্পাদকঃ নাছির আহমেদ

০১৬২৬৩৭৯৯২৭

সহ-সম্পাদকঃ আলা উদ্দিন

Info.alauddin5330@gmail.com