রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৫:১১ পূর্বাহ্ন

জামিরায় ঈদ আনন্দে সেরা রাঁধুনি প্রতিযোগিতা মায়ন চ্যাম্পিয়ন!
প্রকাশিতঃ মঙ্গলবার ১৩ আগস্ট, ২০১৯ / ৭৯ বার দেখা

ডেস্ক রিপোর্ট
গতকাল রাতে লালমাই উপজেলায় ভূলইন দক্ষিণ ইউনিয়নের জামিরা গ্রামে ঐতিহ্যবাহী মজুমদার বাড়ীতে পারিবারিকভাবে ঈদ আনন্দে সেরা রাঁধুনি প্রতিযোগিতা আয়োজন করা হয়। এতে সেরা রাঁধুনি প্রতিযোগিতা চ্যাম্পিয়ন হন শাহনাজ বেগম মায়ন, ১ম রানার্স আপ শবনম আরা বেগম ও ২য় রানার্স আপ মোসা: আমেনা বেগম এবং সেরা ভোটার নির্বাচিত হন মো: আফজাল হোসেন। উক্ত অনুষ্ঠানে বিচারক ভুমিকা পালন করেন জামিরা মহিলা দাখিল মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোহাম্মদ আবদুল খালেক মজুমদার।

 

এছাড়া লালমাই প্রেস ক্লাব এর সভাপতি ড. মোহাম্মদ শাহজাহান মজুমদার ও কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন সুমন সহ এলাকার বিশিষ্ট মেহমানবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আলহাজ্ব মোহাম্মদ আবদুল খালেক মজুমদার এর হাত থেকে চ্যাম্পিয়ন শাহনাজ বেগম মায়ন এর পক্ষে মো: বাবুল মজুমদার ও মো: এনামুল হক মজুমদার, ১ম রানার্স আপ শবনম আরা বেগম এর পক্ষে মো: জোবায়ের মজুমদার, ২য় রানার্স আপ মোসা: আমেনা বেগম এর পক্ষে মো: আবদুর রশিদ মজুমদার এবং সেরা ভোটার মো: আফজাল হোসেন পুরস্কার গ্রহণ করেন।

 

উল্লেখ্য, গত ২৫ বছর ধরে জামিরা গ্রামে ঐতিহ্যবাহী মজুমদার বাড়ীতে পারিবারিকভাবে সেরা রাঁধুনি প্রতিযোগিতা ঈদের দিন আয়োজন করে থাকেন। এই প্রতিযোগিতায় অতিথি আপ্যায়ন করে গোপন ব্যালেট এর মাধ্যমে ভোট দিয়ে চ্যাম্পিয়ন ও রানার্স আপ নির্ধারণ করা হয়ে থাকে এবং অংশগ্রহণকারী মেহমানগণ থেকে সেরা ভোটার নির্বাচিত করে পুরস্কার প্রদান করা হয়।

শেয়ার করুন
এই সাইটের কোন লেখা, অডিও ও ভিডিও বিনা অনুমতিতে প্রকাশ করা বেআইনী ।
Design & Developed BY লালমাই আইটি