Header Border

ঢাকা, শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং | ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে
শিরোনামঃ
সদর দক্ষিনে ৫,৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার! সদর দক্ষিনে ৯৯৯’এ কল দেয়ায় তিশা প্লাস বাস যাত্রীকে রড দিয়ে পিটুনি! কলমিয়ায় গীতা পাঠশালার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ইটালীর ব্রেসিয়ায় শহরে জাতীয় শোক দিবস পালন। মনের সুখই আসল সুখ বা অপরকে সুখী করানোই প্রকৃত সুখ-তোফা লালমাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন। কুমিল্লার জাল নোটের গডফাদার আলমগির আটক জয়নগর জনকল্যাণ পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ক্যাম্পেইন ও ফ্রী ব্লাড গ্রুপিং! কাঁকসারে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত লাশ উদ্ধার! সিএনজি ভাড়া নৈরাজ্যের শিকার যাত্রীরা,পদুয়ারবাজার-লালমাই-লাকসাম অনিয়ম বেশি।
          null 

চৌদ্দগ্রাম নাশকতার মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন।

                                     
           

কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় বাসে বোমা নিক্ষেপ করার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্থায়ী জামিন দিয়েছেন হাইকোর্ট। নিম্ন আদালতে মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত এ জামিন মঞ্জুর করা হয়।

বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এসএম মজিবুর রহমানের হাইকোর্ট বেঞ্চ রোববার এ আদেশ দেন। রোববার হাইকোর্টে খালেদা জিয়ার পক্ষে আইনজীবী ছিলেন ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহ।

আইকন পরিবহনের বাসে বোমা নিক্ষেপ করে আগুন দিয়ে আটজনকে হত্যার অভিযোগে ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লায় দুটি মামলা করা হয়। এর মধ্যে একটি হত্যা মামলা ও একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা ছিল। খালেদা জিয়াকে হুকুমের আসামি করে এসব মামলায় পুলিশ অভিযোগপত্র দাখিল করে। এর মধ্যে বিশেষ ক্ষমতা আইনের মামলায় গত বছর ৬ আগস্ট খালেদা জিয়াকে ছয় মাসের জামিন দেন হাইকোর্ট। 

ওই জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের ওপর ‘নো-অর্ডার’ দিয়েছিলেন আপিল বিভাগ। 

জামিন শেষ হওয়ার আগেই মেয়াদ বাড়ানোর জন্য হাইকোর্টে আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবী। ওই আবেদনের ওপর রোববার শুনানি শেষে আদালত খালেদা জিয়াকে স্থায়ী জামিন দেন

আপনার মতামত লিখুন :

আরও খবর

সম্পাদকঃ নাছির আহমেদ

০১৬২৬৩৭৯৯২৭

সহ-সম্পাদকঃ আলা উদ্দিন

Info.alauddin5330@gmail.com