রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৫:৫৫ অপরাহ্ন

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে ৯৫ পদে নিয়োগ!
প্রকাশিতঃ সোমবার ২ সেপ্টেম্বর, ২০১৯ / ৯১ বার দেখা

নাফিউ জামান (নিজস্ব প্রতিবেদক)

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার ৯৫টি ইউনিয়ন পরিষদে ‘হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর’ নিয়োগের জন্য কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দাদের থেকে দরখাস্ত আহ্বান করেছে।

স্থানীয় সরকার বিভাগ, ইউনিয়ন পরিষদ-২ অধিশাখা-এর স্মারক নং অনুযায়ী ৯৫ জনকে উক্ত পদে অস্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম:হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদ সংখ্যা:৯৫টি।

যোগ্যতাঃযেকোনো স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিষয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে এবং প্রার্থীদের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। পাশাপাশি কম্পিউটারে টাইপের ক্ষেত্রে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ন্যূনতম ২০টি শব্দ টাইপ করার মতো গতি থাকতে হবে। এ ছাড়া পদটিতে আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতনঃনিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে ৯,৩০০/—২২,৪৯০/টাকা।

বয়সঃ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের নিয়মঃ প্রার্থীদের সরকার নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে ‘জেলা প্রশাসক, কুমিল্লা’ ঠিকানায় পাঠাতে হবে। সরাসরি আবেদন করা যাবে না। এ ছাড়া প্রার্থীরা ‘dccomilla@mopa.gov.bd’ ঠিকানায় ই-মেইল করার মাধ্যমেও আবেদন করতে পারবেন। সরকার নির্ধারিত আবেদন ফরমটি পাওয়া যাবে ‘www.mopa.gov.bd’ বা ‘www.comilla.gov.bd’ ওয়েবসাইট ঠিকানায়। বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন ফরম পূরণ করে কুমিল্লা জেলা প্রশাসকের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে পরীক্ষার ফি বাবদ ৪০০ টাকা ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করে তা আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমা: ৩০ সেপ্টেম্বর, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্রঃঅনলাইন।

শেয়ার করুন
এই সাইটের কোন লেখা, অডিও ও ভিডিও বিনা অনুমতিতে প্রকাশ করা বেআইনী ।
Design & Developed BY লালমাই আইটি