Header Border

ঢাকা, শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং | ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে
শিরোনামঃ
সদর দক্ষিনে ৫,৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার! সদর দক্ষিনে ৯৯৯’এ কল দেয়ায় তিশা প্লাস বাস যাত্রীকে রড দিয়ে পিটুনি! কলমিয়ায় গীতা পাঠশালার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ইটালীর ব্রেসিয়ায় শহরে জাতীয় শোক দিবস পালন। মনের সুখই আসল সুখ বা অপরকে সুখী করানোই প্রকৃত সুখ-তোফা লালমাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালন। কুমিল্লার জাল নোটের গডফাদার আলমগির আটক জয়নগর জনকল্যাণ পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ক্যাম্পেইন ও ফ্রী ব্লাড গ্রুপিং! কাঁকসারে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত লাশ উদ্ধার! সিএনজি ভাড়া নৈরাজ্যের শিকার যাত্রীরা,পদুয়ারবাজার-লালমাই-লাকসাম অনিয়ম বেশি।
          null 

কুমিল্লার শিরোপা জয়,কুমিল্লায় আনন্দ মিছিল।

                                     
           

শেষ কবে এত আনন্দ করেছে কুমিল্লার মানুষ! কবে ভেসেছে এমন উৎসবের স্রোতে! আজ রাতে বিপিএল ফাইনালে ঢাকার বিপক্ষে জিতে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস।

মুহূর্তের মধ্যে ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের আনন্দের ঢেউ আছড়ে পড়ল কুমিল্লায়। গোটা শহর যেন উৎসবের মঞ্চ।

বিভিন্ন এলাকা থেকে ক্রিকেটপ্রেমীরা স্বতঃস্ফূর্তভাবে আনন্দমিছিল নিয়ে জড়ো হন শহরের প্রাণকেন্দ্র কান্দিরপাড় পূবালী চত্বরে। রাত বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে মিছিলের ঢেউ। নানা রকম বাদ্যযন্ত্রে বাজতে থাকে উৎসবের তাল। হাজার চারেক জনতার বিজয় উৎসব চলেছে মধ্যরাত পর্যন্ত। আতশবাজির ফোয়ারা আর পটকার শব্দ বাড়িয়ে দিচ্ছিল উল্লাসের মাত্রা। কুমিল্লা ভিক্টোরিয়ানসের থিম সং বাজিয়ে হয়েছে আনন্দনৃত্য। উল্লাস আর হর্ষধ্বনি ভেসে এসেছে অনেক বাসাবাড়ির ছাদ থেকেও।
ফ্র্যাঞ্চাইজির নাম কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নামে। এই কলেজের ছাত্রছাত্রীদের আনন্দটা তাই একটু অন্য রকম।

ক্রিকেটপ্রেমীদের নিজেদের উদ্যোগেই শহরের অন্তত ১৭টি জায়গায় বিপিএল ফাইনাল দেখানো হয় বড় পর্দায়।

বিপিএলে প্রথমবার এসেই চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস! ‘রূপকথা’র এই গল্প কালও ঘুরেছে কুমিল্লার মানুষের মুখে মুখে।

ক্রিকেটের এমন সাফল্য সামনে রেখে কেউ কেউ কুমিল্লা বিভাগ বাস্তবায়নের দাবিটাও তুলেছেন নতুন করে।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের প্রধান উপদেষ্টা পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল কুমিল্লায় ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের যে প্রতিশ্রুতি দিয়েছেন, সেটাও এবার পূরণ হবে বলে তাঁর আশা।

আপনার মতামত লিখুন :

আরও খবর

সম্পাদকঃ নাছির আহমেদ

০১৬২৬৩৭৯৯২৭

সহ-সম্পাদকঃ আলা উদ্দিন

Info.alauddin5330@gmail.com