Header Border

ঢাকা, শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
শিরোনামঃ
লালমাইয়ে রমরমা জুয়ার আসর চলছে মাদক বিক্রি ও পতিতাবৃত্তি! লালমাইয়ে বাড়ছে বিয়ে বাড়ী হিজড়াদের চাঁদাবাজি! নেই প্রতিকার! (ভিডিও) ডাকাতিয়া নদী গর্ভে বিলীন হওয়ার পথে রাস্তা ও শতবর্ষী মন্দির। লালমাইয়ে বসতঘর পুড়ে ছাই!মাথা গোঁজার ঠাই হারিয়ে অসহায় কাঠমিস্ত্রি! ছাত্ররাজনীতি এবং করনীয়-আবদুল বাতেন। লালমাই থানা’র নতুন ওসি মো: আইয়ূবকে লালমাই প্রেস ক্লাব’র ফুলেল শুভেচ্ছা বিনিময় ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠাই আওয়ামী লীগের বড় অর্জন : মন্ত্রী তাজুল ইসলাম লালমাই উপজেলায় আবারো শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার। দেশটাকে এগিয়ে নিতে হলে কিছু জায়গা রাজনীতির উর্ধ্বে রাখতে হবে-আবদুল বাতেন। লালমাই প্রেস ক্লাব নেতৃবৃন্দ পূজা মন্ডপ পরিদর্শন।

আবারও বিয়ের পিঁড়িতে জনপ্রিয় কন্ঠশিল্পী সালমা।

                                     
           

ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পারিবারিক কারণেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন সালমা। তবে এখন নয়, চলতি বছরই বিয়ের সুখবর জানাবেন এই শিল্পী।

সালমা বলেন, ‘শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। পুরো সময়টা একাই চলেছি। তবে পরিবারের সবাই চায়, আমি নতুন জীবন শুরু করি। এতদিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু ইদানিং তারা খুব উঠে-পড়ে লেগেছে। নিজেও খুব একাবোধ করছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করব।’


 
তিনি আরো বলেন, ‘পড়াশোনা করতে চলতি বছর দেশের বাইরে যাব। এর আগেই, বিয়ের কাজটা সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী এগুচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।’

সালমা জানান, তাদের বিচ্ছেদের কিছুদিন পর শিবলী সাদিকও নতুন জীবন শুরু করেছেন। বর্তমানে তার মেয়ে স্নেহা শিবলীর সঙ্গেই থাকে।

উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। শিবলী সঙ্গীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

আপনার মতামত লিখুন :

আরও খবর

সম্পাদকঃ নাছির আহমেদ

০১৬২৬৩৭৯৯২৭

সহ-সম্পাদকঃ আলা উদ্দিন

Info.alauddin5330@gmail.com